সদ্য সংবাদঃ-
    নড়াইলে বিএনপি নেতাকর্মী ও নিরাপরাধ ব্যক্তিদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের ৫৩তম শাহাদতবার্ষিকী আজ নড়াইলে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের স্মরেন সভা অনুষ্ঠিত নড়াইলে সম্প্রিতি সমাবেশ অনুষ্টিত দেশের টাকা লুন্ঠনকারীদের বিচার চাইলেন মেজর অবঃ হাফিজ ভোলা লালমোহনে সড়ক পরিষ্কার ও ট্রাফিক নিয়ন্ত্রণে শিক্ষার্থীরা নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি নির্বাচিত হলেন পৌর মেয়র  রাঙ্গামাটিতে স্মার্ট সার্ভিস পয়েন্ট উদ্বোধন নড়াইলের স্মার্ট লোহাগড়া গড়ার লক্ষ্যে সৌন্দর্যবর্ধন কর্মসুচির উদ্বোধন নড়াইলে ফেন্সিডিলসহ মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার

    নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি নির্বাচিত হলেন পৌর মেয়র 

    • আপডেট সময় : বুধবার, ১৭ জুলাই, ২০২৪

    নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি নির্বাচিত হলেন পৌর মেয়র 

    খন্দকার সাইফুল নড়াইল:
    বিনা প্রতিদ্বন্দ্বিতায় নড়াইল শেখ রাসেল ক্রীড়া চক্রের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন নড়াইল পৌর মেয়র আনজুমান আরা।

    গতকাল শেখ রাসেল ক্রীড়া চক্রের এক সাংগঠনিক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। ১৫ সদস্যের এই কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফুটবল কোচ কার্ত্তিক দাস।

    কমিটির সহ সভাপতি প্রলয় কীর্ত্তণীয়ার সভাপতিত্বে ওই সভায় বক্তব্য দেন সহকারি কোচ আশীষ দাস,সাংবাদিক হাফিজুল নীলূ,সাংস্কৃতিক কর্মী মো.মহিউদ্দীন,ফুটবলার সবুজ বিশ্বাস,কাজল সরকার,ইরান শেখ,জাহিদ হোসেন, চিন্ময় সরকার, তন্ময় সরকার প্রমুখ।

    প্রসঙ্গত শেখ রাসেল ক্রীড়া চক্র প্রতিষ্ঠার পর নড়াইল ডিএফএ আয়োজিত প্রথম বিভাগ ফুটবল লীগে পর পর ৬ বার অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে। সেই ধারাবাহিকতা বজায় রেখে চলেছে এই ক্লাবটি।

    চলতি বছরে ডিএফএ আয়োজিত প্রথম বিভাগ ফুটবল লীগে প্রথম খেলায় শেখ রাসেল ক্রীড়া চক্র বগুড়া আবাহনী ক্রীড়া চক্রকে ৯-০ গোলে বিধ্বস্ত করে পূর্ণ পয়েন্ট ঘরে তোলে। খেলায় দলের চিন্ময় ৩টি গোল করেন। এছাড়া সবুজ বিশ্বাস,সুমন ২টি করে এবং ইরান ও রানা ১টি করে গোল করেন।

    খেলাটি জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান,পৌর মেয়র আনজুমান আরা, জেলা ক্রীড়া অফিসার মো.কামরুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আইউব খান বুলু,সহকারি সাধারণ সম্পাদক কৃঞ্চপদ দাশ,ডিএফএর সাধারণ সম্পাদক আব্দুর রশীদ মন্নুসহ কয়েক”শ দর্শক উপভোগ করেন।

    Share This Post in Your Social Media

    Comments are closed.

    More News Of This Category
    All rights reserved © Tech Business Development Ltd.
    Support BY TechITBD
    error: Content is protected !!